‘জওয়ান’ নিয়ে শাহরুখের টুইট


বছরের শুরুতেই ‘পাঠান’-এর সঙ্গে ছক্কা হাঁকিয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। আবারও অ্যাকশন হিরো হিসেবে অভিনয় করছেন বাদশা। ‘পাঠান’ ঝড়ে বলিউড বক্স অফিসের রেকর্ড ভাঙার পর দিন যত যাচ্ছে শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমা নিয়ে ভক্তদের উন্মাদনা যেন ততই বেড়ে  চলেছে। এরই মধ্যে শনিবার রাতে ‘জওয়ান’ নিয়ে টুইট শেয়ার করে বলিউড বাদশাহ জানালেন ‘জওয়ান’-এর ট্রেলার মুক্তি পেতে চলেছে আগামীকাল। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি কিং খান এর টুইটারে ১০ সেকেন্ডের একটি ভিডিও টিজার শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যায় সারা শরীরে ব্যান্ডেজ বাঁধা শাহরুখের জওয়ান লুকের ঝলক, স্ক্রিন জুড়ে আগুনের লেলিহান শিখা। এরপরই পর্দায় ভেসে এল জওয়ান-এর ট্রেলার মুক্তির তারিখ ও সময়। টুইটে শাহরুখ লেখেন- ‘মেয় পুণ্য হু ইা পাপ হুঁ?… মেয় ভি আপ হুঁ’, (আমি পুণ্য না আমি পাপ?… আমিও আপনাদের একজন)….. জওয়ানের প্রিভিউ আগামী ১০ই জুলাই। ৭ই সেপ্টেম্বর ২০২৩-এ মুক্তি পেতে চলেছে জওয়ান, হিন্দি, তামিল ও তেলুগু-তে’। সোমবার অর্থাৎ ১০ই জুলাই সকাল সাড়ে ১০টায় । টুইট বার্তায় জানিয়ে দিলেন শাহরুখ। 

জানা যায়, ইতিমধ্যেই অ্যাটলি পরিচালিত জওয়ানের ট্রেলারকে সেন্সার সার্টিফিকেট দিয়েছে সিবিএফসি। সেন্ট্রাল বোর্ড অফ সার্টিফিকেশনের ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুসারে এই সিনেমার ট্রেলারের দীর্ঘ ২ মিনিট ১৫ সেকেন্ড। সিনেমার মতো ট্রেলারও মুক্তি পাবে তিনটি ভাষায়। 

বাবা ও ছেলের ডাবল ভূমিকায় দেখা যাবে ষাট ছুঁইছুঁই শাহরুখ খানকে। ব্যান্ডেজ জড়ানো দগদগে চেহারাতেই শাহরুখের ফার্স্ট লুক ইতিমধ্যেই আলোড়ন সৃষ্টি করেছে অনুরাগীদের মনে। অ্যাকশনের নিরিখে নাকি ‘পাঠান’কেও ছাপিয়ে যাবে ‘জওয়ান’, দাবি অভিনেতার ঘনিষ্ঠদের।

 জওয়ান’-এ শাহরুখ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন নয়নতারা এবং বিজয় সেতুপতি। এ সিনেমায় ক্যামিও চরিত্রে থাকছেন আল্লু অর্জুন, দীপিকা পাড়ুকোনরা। দক্ষিণী পরিচালক অ্যাটলির হাত ধরেই প্যান ইন্ডিয়ার দর্শকের কাছে পৌঁছে যেতে চাইছেন বাদশা।

চার বছর রুপোলি পর্দা থেকে দূরে থাকার পর ২০২৩ সালে নতুন রুপে ফিরেছেন শাহরুখ। ‘জওয়ান’ ছাড়াও এই বছরই মুক্তি পাওয়ার কথা তার ‘ডাঙ্কি’। রাজ কুমার হিরানির এই সিনেমার মুক্তির দিন নির্দিষ্ট হয়েছে ক্রিসমাসে।

 
 
 

 





Source link: https://www.ittefaq.com.bd/651176/%E2%80%98%E0%A6%9C%E0%A6%93%E0%A7%9F%E0%A6%BE%E0%A6%A8%E2%80%99-%E0%A6%A8%E0%A6%BF%E0%A7%9F%E0%A7%87-%E0%A6%B6%E0%A6%BE%E0%A6%B9%E0%A6%B0%E0%A7%81%E0%A6%96%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%9F%E0%A7%81%E0%A6%87%E0%A6%9F

Sponsors

spot_img

Latest

Stream, lineups, injury reports and broadcast info for Friday

The Oklahoma City Thunder play the Minnesota Timberwolves on Friday, and if you’re wondering how you can watch the action live, you’ve come...

U.S. Regulators Warn Banks Against Using Crypto, Claim It’s Not ‘Safe and Sound’

The U.S. Federal Reserve, the Federal Deposit Insurance Corporation (FDIC), and the Office of the Comptroller of the Currency (OCC) issued a joint...

Keep Learning with Rosetta Stone and More During Limited-Time Price Drop

Disclosure: Our goal is to feature products and services that we think you'll...

Episode #190: The Parent Trap – Comfort Rewatch

This week, we’re discussing The Parent Trap—the 1998 version starring Lindsay Lohan and directed by Nancy Meyers. You can find the podcast posts archive...

5 Steps to Expand Your Vision and Start Living Your Dreams

Opinions expressed by Entrepreneur contributors are their own. ...