মেয়ের আপত্তিকর ভিডিও ভাইরাল, লজ্জায় মায়ের আত্মহত্যা


বরগুনার তালতলীতে মেয়ের আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ায় অপমানে মা আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৯ মার্চ) বিকালে ব্যাটারির এসিড পানি পান করে ওই নারী আত্মহত্যা করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার লাউপাড়া এলাকার সুলতান হাওলাদারের ছেলে আসাদুল হাওলাদার (২৫) একই এলাকার ৮ম শ্রেণি পড়ুয়া একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কের একপর্যায়ে তারা মোবাইলে ভিডিও কলে কথা বলতো। ভিডিও কলে কথা বলার সময় আসাদুল গোপনে ভুক্তভোগী মেয়ের আপত্তিকর ভিডিও ধারণ করে।

গত ৮ মার্চ ওই মেয়ের মাকে ভিডিও দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করে আসাদুল। ওই টাকা না দেওয়ায় সেই আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেয়। বিষয়টি জানাজানি হলে ভুক্তভোগী মেয়েটির মা ব্যাটারির এসিড পানি খেয়ে আত্মহত্যা করে। ঘটনার পর অভিযুক্ত আসাদুল আত্মগোপনে রয়েছে।



অভিযুক্ত আসাদুলের মা আনোয়ারা বেগম বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না। তবে আমার ছেলে যদি এ ঘটনা ঘটিয়ে থাকে তাহলে তার বিচার দাবি করি।

ভুক্তভোগী ছাত্রী বলেন, আসাদুল প্রতিনিয়ত উত্যক্ত করতো। একটা সময় আমি তার সঙ্গে বাধ্য হয়ে কথা বলি। পরে ব্ল্যাকমেইল করে আপত্তিকর ভিডিও ধারণ করে। সেই ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল করার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। টাকা না দেওয়ায় ফেসবুকে আপলোড করে। এ লজ্জায় আমার মা আত্মহত্যা করেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই। বিচার না পেলে আমিও আত্মহত্যা করবো।

ভুক্তভোগী মেয়ের বাবা বলেন, আমি ঢাকায় চাকরি করি। স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে আসছি। এসে বিষয়টি জানতে পেরেছি। মামলা করার জন্য থানায় আসছি। আমি এর বিচার চাই।

তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় বরিশাল কোতোয়ালী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।





Source link: https://www.ittefaq.com.bd/635230/%E0%A6%AE%E0%A7%87%E0%A7%9F%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%86%E0%A6%AA%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%E0%A6%95%E0%A6%B0-%E0%A6%AD%E0%A6%BF%E0%A6%A1%E0%A6%BF%E0%A6%93-%E0%A6%AD%E0%A6%BE%E0%A6%87%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%B2-%E0%A6%B2%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9C%E0%A6%BE%E0%A7%9F-%E0%A6%AE%E0%A6%BE%E0%A7%9F%E0%A7%87%E0%A6%B0

Sponsors

spot_img

Latest

Israel’s Netanyahu taken to hospital for heart procedure, placed under sedation

Netanyahu’s office made the announcement as Israel faces widespread street protests over Netanyahu’s contentious judicial overhaul plan. The plan has triggered months of...

A new wave of Solo GP VCs is coming to Europe and Hypernova hopes to power it • TechCrunch

The US has had solo VC fund managers for many years but the trend is only just starting to catch on in Europe....

Nets’ Yuta Watanabe listed as free-agent target of the Golden State Warriors

Brooklyn Nets forward Yuta Watanabe is listed as a top free-agent target of the Golden State Warriors, according to a recent article by...

The EU Parliament Approves MiCA – Here’s What It Means for the Crypto Industry

The EU Parliament has approved MiCA. The groundbreaking crypto bill will not come into force until...

Sam Allardyce to Leeds could be bad news for Arsenal fans

Leeds fans will no doubt have their eyes glued to their phones with manager Javi Gracia set to be sacked. But they won’t be...