খুলনাকে হারিয়ে শীর্ষেই থাকলো সিলেট


বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খুলনা টাইগার্সকে ৬ উইকেটে হারিয়েছে সিলেট স্ট্রাইকার্স। বুধবার (৮ ফেব্রুয়ারি) টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় খুলনা। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৩ রান সংগ্রহ করে খুলনা টাইগার্স। ১১৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৫ বল হাতে রেখে জয় পায় সিলেট স্ট্রাইকার্স। 

টসে জিতে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় খুলনা। দলীয় ২১ রানে তিন ব্যাটারকে হারায় খুলনা। মুনিম শাহরিয়ার ৬ বলে ৩, শাই হোপ ৯ বলে ৯ ও অ্যান্ডি বালবির্নি ১৩ বলে ৭ রান করে সাজঘরে ফিরে যান। 

এরপর দলীয় ৫১ রানের মধ্যে আরও দুই ব্যাটারকে হারিয়ে চাপে পড়ে যায় খুলনা। ইয়াসির আলি ১৫ বলে ১২ ও সাব্বির রহমান ৯ বলে ৬ রান করে আউট হন। সাব্বিরের বিদায়ের পর সাইফউদ্দিনকে সঙ্গে নিয়ে লড়াই করার চেষ্টা করেন মাহমুদুল জয়।

তবে দলীয় ৭২ রানে ৫ বলে ৬ রান করে আউট হন সাইফউদ্দিন। এরপর দলীয় ১০৮ রানে ৪১ বলে ৪১ রান করে ফিরে যান মাহমুদুল জয়। জয়ের বিদায়ের পর পরই ১৭ বলে ২২ রান করে সাজঘরে ফিরে যান নাহিদুল ইসলাম।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৩ রান সংগ্রহ করে খুলনা টাইগার্স। সিলেটের পক্ষে তানজিম সাকিব ৩টি, ইমাদ ওয়াসিম ও রুবেল নেন ২টি করে উইকেট। 

১১৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় সিলেট। দলীয় ১০ রানে দুই ব্যাটারকে হারায় সিলেট। ৮ বলে ৫ রান করে তৌহিদ হৃদয় ও ৫ বলে ৩ রান করে সাজঘরে ফিরে যান নাজমুল শান্ত।

এরপর জাকির হাসান ও মুশফিকুর রহিম মিলে শুরু ধাক্কা সামাল দেন। সাবলীলভাবে ব্যাটিং করতে থাকেন এই দুই ব্যাটার। দেখেশুনে খেলে ৪৪ বলে নিজের অর্ধশতক পূরণ করেন জাকির হাসান।

অন্যদিকে মুশফিকও ব্যাট চালাতে থাকেন সাবলীলভাবে। এই দুই ব্যাটারের ব্যাটে ভর করে জয়ের ভীত পায় সিলেট। দু’জন মিলে ৯০ রানের জুটি গড়েন। তবে দলীয় ১০০ রানে ৪৬ বলে ৫০ রান করে জাকির হাসান ও ৩৫ বলে ৩৯ রান করে সাজঘরে ফিরে যান মুশফিক।

শেষ পর্যন্ত আর কোন উইকেট না হারিয়ে ১৫ বল হাতে রেখে জয় পায় সিলেট স্ট্রাইকার্স। খুলনার পক্ষে নাহিদুল, সাইফউদ্দিন ও মুরাদ নেন ১টি করে উইকেট।  





Source link: https://www.ittefaq.com.bd/631271/%E0%A6%96%E0%A7%81%E0%A6%B2%E0%A6%A8%E0%A6%BE%E0%A6%95%E0%A7%87-%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%BF%E0%A7%9F%E0%A7%87-%E0%A6%B6%E0%A7%80%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%B7%E0%A7%87%E0%A6%87-%E0%A6%A5%E0%A6%BE%E0%A6%95%E0%A6%B2%E0%A7%8B-%E0%A6%B8%E0%A6%BF%E0%A6%B2%E0%A7%87%E0%A6%9F

Sponsors

spot_img

Latest

Anker’s bassy Sport X10 earbuds are on sale for less than $60 right now

Happy Saturday, friends! When it comes to workout-friendly earbuds that are aimed at the gym, we spend a lot of time propping up...

Bulls win draft order tiebreaker over Thunder, need lottery luck

Bulls win draft order tiebreaker, need lottery luck originally appeared on NBC Sports ChicagoThe Chicago Bulls won a tiebreaker with the Oklahoma City...

how much tennis missed her!

Naomi Osaka is a Master in communication: how much tennis missed her! © Bradley Kanaris / Stringer Getty Images Sport At the Brisbane International,...

Deon Fourie blames Stormers stupidity for Bulls loss

Stormers captain Deon Fourie was clearly disheartened with his teams’ lack of performance in the United Rugby Championship game agains the Bulls...

Pelé’s family gathers at hospital in Sao Paulo

SAO PAULO (AP) Family members of Brazilian soccer great Pele are gathering at the Albert Einstein hospital in Sao Paulo where the 82-year-old...